রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১২

অমিতাভের পাকস্থলীতে অস্ত্রোপচার সম্পন্ন


বিনোদন ডেস্ক: সফলভাবে সম্পন্ন হয়েছে বিগ বি অমিতাভ বচ্চনের পাকস্থলীর অস্ত্রোপচার। শুক্রবার রাতে তার এই অস্ত্রোপচার সমপন্ন হয় মুম্বইয়ের সেভেন হিল হাসপাতালে। বর্তমানে অমিতাভের সুস্থতার কথা খোদ সবাইকে জানিয়েছেন পুত্র অভিষেক বচ্চন। নিজের টুইটার ওয়ালে অভিষেক লিখেছেন, যারা বাবার জন্য দোয়া করেছেন সেসব শুভাকাঙ্ক্ষীকে জানাই অসংখ্য ধন্যবাদ। বাবার পাকস্থলীর সার্জারি সফলভাবে সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি ভাল আছেন। তবে কিছু সময় তিনি বিশ্রামে থাকবেন। এর আগে বৃহস্পতিবার নিজের ব্লগে সিটি স্ক্যানসহ চেকআপ করার বিষয়টি সবাইকে অবগত করেন অমিতাভ। তার পরের দিনই তিনি তার ব্লগে লিখেছিলেন, একটি সার্জারি করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে তাতে কোন বিপদ হবে না বলেও আশ্বস্ত করেছেন তারা। অমিতাভের সেই কথামতোই শুক্রবার রাতে সেভেন হিল হাসপাতালে তার পাকস্থলীর সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়। এ হাসপাতালেই গেল বছরের নভেম্বরে জন্ম হয় ঐশ্বর্য রাই বচ্চনের কন্যা সন্তান। উল্লেখ্য, ১৯৮২ সালের সুপারহিট ছবি ‘কুলি’র একটি অ্যাকশন দৃশ্যে কাজ করতে গিয়ে তলপেটে আঘাত পেয়েছিলেন অমিতাভ। তার পর থেকেই বিভিন্ন সময় পাকস্থলীতে সমস্যা দেখা দিয়ে আসছে তার। সার্জারির আগে এ বিষয়ে অমিতাভ বচ্চন তার ভক্তদের উদ্দেশে ব্লগে লিখেছিলেন, সার্জারির খবরে আমার শুভাকাঙ্ক্ষীরা আমাকে যে শুভ কামনা জানিয়েছেন ও প্রার্থনা করেছেন, তার বিপরীতে ধন্যবাদ দেয়ার ভাষা আমার জানা নেই। আপনাদের দোয়াতেই আজ পর্যন্ত ভাল আছি আমি। সব সময়ই আমি আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবো।

এক সপ্তাহে ১২ টি উন্নয়ন প্রকল্পের নকশা অনুমোদন দীর্ঘ ১১ মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু

মহসীন শেখ॥   দীর্ঘ এগার মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন ডেভেলপার কোম্পানীর ১২ টি উন্নয়ন প্রকল্পের ...