শুক্রবার, ১৬ মার্চ, ২০১২

রামুর সাংস্কৃতিক কর্মী মুন্সী আবদুর রহিমের পিতার ইন্তেকাল ॥ শোক প্রকাশ


॥ রামু নিউজ রিপোর্ট ॥ 
রামুর তরুন সংগঠক ও সাংস্কৃতিক কর্মী মুন্সি আবদুর রহিমের পিতা পূর্ব দ্বীপ ফতেখাঁরকুল গ্রামের সমাজসেবক হাজ্বী ছিদ্দিক আহমদ (৬৫) গত শুক্রবার (১৬ মার্চ) ভোর ৬ টায় কক্সবাজার সদর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আগের দিন হৃদরোগে আক্রান্ত হলে তাঁকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। হাজ্বী ছিদ্দিক আহমদ ওই এলাকার মৃত হাসমত আলীর ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে রেখে যান।
গতকাল বিকাল ৩ টায় পূর্ব দ্বীপ ফতেখাঁরকুল জামে মসজিদ সংলগ্ন মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন, পূর্ব দ্বীপ ফতেখাঁরকুল মোহাম্মদীয়া জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ রেজাউল করিম রিজভী। নামাজে জানাযায়, স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ডা. বদিউর রহমান, সু-শাসনের জন্য নাগরিক সুজন রামু উপজেলা সভাপতি মাষ্টার মোহাম্মদ আলম, আইনজীবি মোজাফ্ফর আহমদ হেলালী, রামু প্রেস কাবের সাবেক সভাপতি খালেদ শহীদ সহ বিপুল সংখ্যক শোকার্ত জনতা অংশ নেয়। জানাযা শেষে স্থানীয় কবর স্থানে হাজ্বী ছিদ্দিক আহমদকে দাফন করা হয়। হাজ্বী ছিদ্দিক আহমদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
রামুর তরুন সংগঠক ও সাংস্কৃতিক কর্মী মুন্সি আবদুর রহিমের পিতা সমাজসেবক হাজ্বী ছিদ্দিক আহমদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, রামুর প্রথম অনলাইন সংবাদপ্রত্র রামু নিউজ ডটকম এর প্রধান সম্পাদক নীতিশ বড়ুয়া, প্রকাশক ও সম্পাদক মিজানুল হক ও বার্তা সম্পাদক সোয়েব সাঈদ, রামুর নাট্য ও সাংস্কৃতিক সংগঠন সমস্বর-এর পরিচালক কবি আশীষ কুমার, নির্বাহী পরিচালক মাষ্টার মোহাম্মদ আলম, গোলাম কবির মেম্বার, অধ্যাপক নীলোৎপল বড়–য়া, আবুল কাশেম, নুর মোহাম্মদ, বাবুল বড়ুয়া, মুবিনুল হক, সোয়েব সাঈদ, আল মাহমুদ ভূট্টো, ছৈয়দ আলম, মীর কাশেম, উর্মি বড়ুয়া, মোহনা সোলতানা রুমি, রুজি আকতার, বদিউল আলম, সরওয়ার, শান্তা বড়ুয়া, রামু উপজেলার ঐতিহ্যবাহী সামাজিক, সাংস্কৃতিক ও শিক্ষামূলক সংগঠন দি লার্নার্স হোমের সভাপতি নুরুল আলম, সাধারণ সম্পাদক সাজ্জাদ সরওয়ার, সহ-সভাপতি আলী মুর্তজা হাসান, অর্থ সম্পাদক গিয়াস উদ্দিন টিটু, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, দপ্তর ও প্রচার সম্পাদক মোঃ জোহেল, ক্রীড়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হুমায়ুন কবির, কার্যকরী সদস্য ইশতিয়াক বুলবুল তারেক ও ইয়াছির আরাফাত প্রমূখ। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।




এক সপ্তাহে ১২ টি উন্নয়ন প্রকল্পের নকশা অনুমোদন দীর্ঘ ১১ মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু

মহসীন শেখ॥   দীর্ঘ এগার মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন ডেভেলপার কোম্পানীর ১২ টি উন্নয়ন প্রকল্পের ...