বৃহস্পতিবার, ৮ মার্চ, ২০১২

আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস

॥প্রেস বিজ্ঞপ্তি॥ 
আজ ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস। দিবসটিতে আইটি ক্ষেত্রে নারীদের এগিয়ে যাওয়ার জন্য সারাদেশের পাশাপাশি কক্সবাজারেও বিশেষ সুযোগ সৃষ্টি করে দিয়েছে একমি আইটি লিঃ।
দিবসটিতে চালু করা হবে কম্পিউটার ওভারভিউ, এমএস ওয়ার্ড ২০০৭, এমএস এক্সেল ২০০৭, এমএস পাওয়ার পয়েন্ট ২০০৭ ও ইন্টারনেট প্রশিক্ষণসহ বিশেষ কম্পিউটার কোর্স।
নারীদের এগিয়ে নেওয়ার লক্ষ্যে একমি আইটি দীর্ঘ ১১ বছর ধরে দেশের ৭টি শাখার মাধ্যমে ৩০০০ নারীকে এই বিশেষ কম্পিউটার কোর্স প্রদান করেছেন। তারই ধারাবাহিকতায় এবারও আয়োজন করতে যাচ্ছে মাসব্যাপী বিশেষ কম্পিউটার কোর্সটি। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এর ছাত্রী, শিক্ষিকা, কর্মজীবী মহিলা ও গৃহীনিরা নামমাত্র মূলে এই কোর্সে অংশগ্রহন করতে পারবেন।
একমি আইটি লিঃ এর কক্সবাজার শাখা ব্যবস্থাপক মোঃ সাখাওয়াত হোসেন বলেন, আগামী ৮ মার্চ থেকে ১২ মার্চ পর্যন্ত আগ্রহী নারীরা শহরের টেকপাড়া কালুর দোকানের ছিদ্দিক ম্যানশনস্থ কক্সবাজার সেন্টারে গিয়ে রেজিস্ট্রেশন করার সুযোগ পাবেন।

এক সপ্তাহে ১২ টি উন্নয়ন প্রকল্পের নকশা অনুমোদন দীর্ঘ ১১ মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু

মহসীন শেখ॥   দীর্ঘ এগার মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন ডেভেলপার কোম্পানীর ১২ টি উন্নয়ন প্রকল্পের ...