মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১২

বান্দরবানে পিকনিকের গাড়ি উল্টে ৫৩ জন আহত

॥বান্দরবান প্রতিনিধ॥   বান্দরবানে পিকনিকের যাত্রী বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে বাসের চালক, সহকারী (হেলপার) ও ৫১ যাত্রীসহ ৫৩ জনের সবাই কমবেশি আহত হয়েছে। এরমধ্যে গুরুতর ১৭ জনকে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত (ওসি তদন্ত)
আমির হোসেন জানিয়েছেন, বান্দরবান বেড়ানো শেষে রোববার রাতে সাড়ে ফেরার পথে রাত ১১টার দিকে বান্দরবান-কেরানীহাট সড়কের রেইছা মোড়ে ইমাম সিটি সার্ভিসের একটি বাস (ঢাকামেট্টো-ব-১১-৪১৪৬) দুঘর্টনায় পড়ে। বাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রাস্তার পাশে উল্টে যায় বলে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে দমকল বাহিনী ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে রেইছা আর্মি ক্যাম্পের সেনা সদস্যদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে এ ঘটনায় কেউ মারা যায়নি বলে তিনি জানান। এদিকে বাসের যাত্রী বজলুর রশিদ জানিয়েছেন, বাসের সকল যাত্রী ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার ভুট্টাপাড়া এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার লোক নিয়ে শনিবার বান্দরবানে বেড়াতে আসে। রোববার রাতে ফেরার পথে দুর্ঘটনায় পতিত হয়। তাদের কেউ ছাত্র, কেউ কৃষক, কেউ ব্যবসায়ী রয়েছে। তারা ৭ মার্চ বেড়ানোর উদ্দেশ্যে ময়মনসিংহ থেকে বের হয়ে কক্সবাজার, বান্দরবান হয়ে বাড়ি ফিরছিল।
এদিকে আহতদের বান্দরবান সদর হাসপাতালে এনে চিকিৎসা দেয়া হয়। তবে কম আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। হাসপাতালের ভর্তি রেজিস্ট্রারে ১৭ জনকে ভর্তি দেখানো হয়েছে। এরা হলেন- সোহরাব, আজিজুল হক, মো. নিজাম, জিয়াউল, সাইফুল, মোকাদ্দুম, আবদুল মতিন, হারুনর রশিদ, আ. আউয়াল, নাজিম উদ্দিন, শাহ আলম (১), মো. রতন মিয়া, আবু ছাইদ, মো. সবুজ, ওয়াসিম উদ্দিন, মো. রাসেল এবং মো. নাজিম।

এক সপ্তাহে ১২ টি উন্নয়ন প্রকল্পের নকশা অনুমোদন দীর্ঘ ১১ মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু

মহসীন শেখ॥   দীর্ঘ এগার মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন ডেভেলপার কোম্পানীর ১২ টি উন্নয়ন প্রকল্পের ...