মঙ্গলবার, ১৩ মার্চ, ২০১২

ক্ষমতাসীন জোটের ফের গণজামায়েত বুধবার

॥রামু নিউজ ডেস্ক॥ 
চলতি মাসে দু’টি বড় জমায়েতের পর বুধবার ঢাকায় আরেকটি গণজমায়েত কর্মসূচির প্রস্তুতি নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দল। 

যুদ্ধাপরাধীদের বিচারে বাধাদান, দুর্নীতিবাজদের রক্ষা ও জনগণের ভোটে নির্বাচিত বর্তমান গণতান্ত্রিক সরকারের অভিযাত্রাকে
ব্যাহত করার ষড়যন্ত্রের বিরুদ্ধে ১৪ দল এই জনসভার কর্মসূচি দিয়েছে।


এর আগে ৭ মার্চ আওয়ামী লীগ এককভাবে রাজধানীতে
গণর‌্যালির মাধ্যমে বিশাল শোডাউন করে।
১১ মার্চ ১৪ দলের উদ্যোগে ঢাকার এক প্রান্ত থেকে আরেক প্রান্ত গাবতলী থেকে যাত্রাবাড়ী মানববন্ধন অনুষ্ঠিত হয়। গত মাসেও ১৪ দল অনুরূপ একটি মানববন্ধন কর্মসূচি পালন করে।
বুধবার দুপুর ৩টায় বঙ্গবন্ধু এভিনিউয়ে (বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেট ও বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের পশ্চিম গেট সংলগ্ন বঙ্গবন্ধু স্কোয়ার) এ জনসভা অনুষ্ঠিত হবে।
জনসভায় ঢাকা মহানগরসহ এর আশপাশের জেলা থেকে আওয়ামী লীগ ও ১৪ দলের নেতাকর্মীরা সমবেত হবেন।
জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং গুরুত্বপূর্ণ ভাষণ দিবেন আওয়ামী লীগ সভাপতি  ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া উপস্থিত থাকবেন কেন্দ্রীয় ১৪ দল নেতৃবৃন্দ।
সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, জাতীয় সংসদের উপনেতা ও কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক সৈয়দা সাজেদা চৌধুরী।
সভায় ১৪ দলের পক্ষ থেকে স্বাধীনতা, মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী দেশপ্রেমিক সকল গণতান্ত্রিক প্রগতিশীল, অসাম্প্রদায়িক শুভবুদ্ধিবোধ সম্পন্ন মানুষ তথা ছাত্র-শিক্ষক, তরুণ-যুবক, কৃষক-শ্রমিক, লেখক-কবি, সাংবাদিক-সাহিত্যিক-বুদ্ধিজীবী, কৃষিবিদ, প্রকৌশলী, চিকিৎসক, আইনজীবী, সংস্কৃতিসেবী, নারী সমাজসহ সর্বস্তরের জনগণকে ব্যাপকভাবে যোগদানের জন্য ১৪ দলের পক্ষ থেকে সৈয়দা সাজেদা চৌধুরী অনুরোধ জানিয়েছেন।

এক সপ্তাহে ১২ টি উন্নয়ন প্রকল্পের নকশা অনুমোদন দীর্ঘ ১১ মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু

মহসীন শেখ॥   দীর্ঘ এগার মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন ডেভেলপার কোম্পানীর ১২ টি উন্নয়ন প্রকল্পের ...