সোমবার, ২৬ মার্চ, ২০১২

২৫ মার্চ কালো রাত্রি স্মরণে কক্সবাজারে উদ্ভাসের আলোক প্রজ্জ্বল কর্মসূচী অনুষ্ঠিত

॥ রামু নিউজ রিপোর্ট ॥
একাত্তরের যুদ্ধাপরাধীদের বিচার আজ তরুণ প্রজন্মের দাবীতে পরিণত হয়েছে। তাদের বিচার করে জাতিকে কলংকমুক্ত করে দেশকে মুক্তিযুদ্ধের প্রকৃত চেতনায় দেশকে তৈরী করতে হবে।
গতকাল সন্ধ্যা ৭টায় কক্সবাজার পুরাতন শহীদ মিনারে
সামাজিক ও ক্রীড়া সংগঠন ‘উদ্ভাস’এর  উদ্যোগে পুরাতন শহীদ মিনারে ২৫ মার্চ ভয়াবহ কালো রাত্রি উপলক্ষ্যে “আলোচনা সভা ও আলোক প্রজ্জ্বলন” কর্মসূচীতে বক্তারা উক্ত কথাগুলো বলেন। সংগঠনের সভাপতি অন্তিক চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক নজীবুল ইসলাম। আলোক প্রজ্জ্বলন কর্মসূচীর উদ্বোধন করেন জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘর কক্সবাজার জেলা শাখার সভাপতি জাহেদ সরওয়ার সোহেল। আলোচনা সভায় বক্তব্য রাখেন, কবি ও সাহিত্যিক মানিক বৈরাগি, ছাত্র ইউনিয়ন কক্সবাজার জেলা সংসদের সভাপতি শহীদুল্লাহ শহীদ, সাংগঠনিক সম্পাদক মনির মোবারক, শহর শাখার সভাপতি মোসাদ্দিক হোসেন আবু, সাধারণ সম্পাদক সৌরভ দেব, শয়ন বিশ্বাস পাভেল দাশ, সৈকত দে কিন্তু প্রমুখ।

এক সপ্তাহে ১২ টি উন্নয়ন প্রকল্পের নকশা অনুমোদন দীর্ঘ ১১ মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু

মহসীন শেখ॥   দীর্ঘ এগার মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন ডেভেলপার কোম্পানীর ১২ টি উন্নয়ন প্রকল্পের ...