রবিবার, ৪ মার্চ, ২০১২

রামুর সাংবাদিক সুনীল বড়ুয়ার পিতা বীরেন্দ্র বড়ুয়ার অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন

 ॥রামু নিউজ রিপোর্ট॥
রামুর বিশিষ্ট সাংবাদিক, বেতার ঘোষক, সাংস্কৃতিক কর্মী, দৈনিক কক্সবাজারের বিশেষ প্রতিবেদক, রামু প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও প্রথম আলোর রামু প্রতিনিধি সুনীল বড়ুয়ার পিতা ব্যবসায়ি বীরেন্দ্র বড়ুয়া (৬২) শুক্রবার (২ মার্চ) রাত ১২টা ৪০মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন ।
পারিবারিক সূত্রে জানা যায়, রাত ৮ টার দিকে তিনি অসুস্থবোধ করলে তাঁকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার উন্নতি না হলে কর্তব্যরত ডাক্তার তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে নেওয়ার পথে তিনি সাতকানিয়া এলাকায় রাত ১২ টা ৪০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে রেখে যান।
গতকাল শনিবার বিকাল ৩ টায় রামু মৈত্রী বিহারে প্রয়াতের শোক সভা শেষে অন্তেষ্টিক্রিয়া সু-সম্পন্ন করা হয়। ভারতের বম্বে অজান্তা বৌদ্ধ বিহারের অধ্যক্ষ ভদন্ত সংঘরতœ মহাথের। প্রজ্ঞানন্দ শ্রামনের সঞ্চালনায় অনুষ্ঠিত অন্তিম সভায় স্মৃতিচারন ও ধর্ম দেশনা করেন হাইটুপী বড় বিহারের অধ্যক্ষ পাঞাদ্বীপা মহাথের, শ্রীকুল পুরাতন বৌদ্ধ বিহারের পাঞাচারা মহাথের, বিমুক্তি বিদর্শন ভাবনা কেন্দ্রের পরিচালক করুনাশ্রী থের, হাজারীকুল বৌদ্ধ বিহারের অধ্যক্ষ প্রজ্ঞারোধি থের,বৌদ্ধ নেতা তরুন বড়ুয়া, দুলাল বড়ুয়া, বাবুল বড়ুয়া , রামু প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম সেলিম।
 রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল, সোনালী ব্যাংক লিঃ এ পরিচালক সাইমুম সরওয়ার কমল সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গতকাল শনিবার সকালে সুনীল বড়–য়ার পিতার মরদেহ দেখতে যান।
এদিকে রামু প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও প্রথম আলোর রামু প্রতিনিধি সুনীল বড়ুয়ার পিতার মৃত্যুতে রামু প্রেস ক্লাব, রামু নিউজ ডটকম পরিবার, রামু বুড্ডিস্ট ফেডারেশন, শব্দায়ন আবৃত্তি একাডেমী, বৌদ্ধ প্রজ্ঞা সংসদ, প্রজন্ম ৯৫, এসএসসি ৯৯ ব্যাচের সংগঠন ফরএভার নাইনটি নাইন, এসএসসি ২০০২ ব্যাচের সংগঠন মৈত্রী’ ০২, দি লার্ণার্স হোম পাঠাগার, মৈত্রী বিহার পরিচালনা কমিটি, রামুর কর্মরত সাংবাদিকসহ বিভিন্ন সংগঠন গভীর শোক প্রকাশ করে প্রয়াতের প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এক সপ্তাহে ১২ টি উন্নয়ন প্রকল্পের নকশা অনুমোদন দীর্ঘ ১১ মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু

মহসীন শেখ॥   দীর্ঘ এগার মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন ডেভেলপার কোম্পানীর ১২ টি উন্নয়ন প্রকল্পের ...