সোমবার, ১২ মার্চ, ২০১২

চৌফলদণ্ডী শ্বশুর বাড়ীতে আটক সিএনজি লুটপাটে জড়িত যুবক





মোঃ রেজাউল করিম, ঈদগাঁও ॥
চৌফলদণ্ডীতে শ্বশুর বাড়ীতে এসে আটক হলো খুরুস্কুলে সিএনজি গাড়ীতে লুটপাটে জড়িত এক যুবক। স্থানীয় জনতার সহযোগিতায় ১২ মার্চ সকালে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের পুলিশ ওই যুবককে আটক করে। এদিকে লুট হওয়া প্রায় ২ লাখ টাকার মালামাল এখনো উদ্ধার হয়নি এবং ঘটনার সাথে জড়িত অন্যান্যরাও আটক হয়নি।
প্রাপ্ত তথ্যে প্রকাশ, খুরুস্কুল ব্রীজ সংলগ্ন রাস্তার
পাড়ায় ২৯ ডিসেম্বর যাত্রীবাহি সিএনজিতে ব্যাপক লুটপাটের ঘটনা ঘটে। সিএনজিটি (নং-৮৫১) কক্সবাজার থেকে চৌফলদণ্ডী আসছিল। এতে মহিলাসহ ৫/৬ জন যাত্রী ছিল। দূর্বৃত্তরা অস্ত্র ঠেকিয়ে চালক মোহাম্মদ কালুকে গাড়িটি থামাতে বাধ্য করে। পরে যাত্রীদের অস্ত্রশস্ত্র দিয়ে বিভিন্ন ভাবে আঘাত করে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল সেট, হাতঘড়ি ও অন্যান্য সহ প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে। ডাকাতির শিকাররা হলেন চৌফলদণ্ডীর সোলতান আহমদ, মোহাম্মদ আলীমদন, আবদুল হামিদ, চালক মোহাম্মদ কালু, ছখিন রাখাইন এবং সম্প্রতি ভারতে চলে যাওয়া আরো এক মহিলা। বিষয়টি ভূক্তভোগীরা খুরুস্কুল চেয়ারম্যান মাষ্টার আবদুর রহিমকে অবহিত করলে তিনি অভিযুক্তদের ৪/৫ বার নোটিশ দিলেও তারা পরিষদে হাজির হয়নি। লুটপাটের সাথে জড়িত খুরুস্কুল উত্তর ডেইল পাড়ার মোহাম্মদ নুরুর পুত্র মুবিনুল হক (২৮) চৌফলদণ্ডীতে তার শ্বশুর খলিলুর রহমানের বাড়ীতে বেড়াতে আসে। খবর পেয়ে স্থানীয় মেম্বার একরাম ও আবদু ছালাম সহ এলাকার লোকজন তাকে আটক করে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করে। ভূক্তভোগী মহিলা ছখিন রাখাইন আরো জানায়, এ ঘটনার ৩ দিন আগে একই স্থানে উক্ত দূর্বৃত্তরা চৌফলদণ্ডীর দোকানদার নারায়ণ দে থেকে ও নগদ ১৮ হাজার টাকা ডাকাতি করে।







এক সপ্তাহে ১২ টি উন্নয়ন প্রকল্পের নকশা অনুমোদন দীর্ঘ ১১ মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু

মহসীন শেখ॥   দীর্ঘ এগার মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন ডেভেলপার কোম্পানীর ১২ টি উন্নয়ন প্রকল্পের ...