সোমবার, ১২ মার্চ, ২০১২

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব: ইমন সভাপতি ও নয়ন সা: সম্পাদক

প্রেস বিজ্ঞপ্তি
নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবে সদস্য পরিধি বৃদ্ধি করা হয়েছে। গতকাল দুপুরে নাইক্ষ্যংছড়ি ফ্রেন্ডশীপ রেষ্টুরেন্টে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে উপজেলা সদর ও বিভিন্ন ইউনিয়নে কর্মরত পেশাদার নতুন ৮ সদস্যকে গঠনতন্ত্রের অনুচ্ছেদ ২এর ধারা ৬ অনুযায়ী অর্ন্তভুক্তি করে প্রেস ক্লাবের নতুন কার্যকরী পরিষদ গঠন করা হয়। 
রবিবার (১১ মার্চ) স্থানীয় একটি রেষ্টুরেন্টে প্রবীন সাংবাদিক আবদুল হামিদ এর সভাপতিত্বে অনুষ্টিত সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে নতুন কার্যকরী পরিষদের সভাপতি নির্বাচিত করা হয়- মো: ইফসান খান ইমন (দৈনিক ইত্তেফাক, দৈনিক সাঙ্গু, দৈনিক দৈনন্দিন), সিনিয়র সহ-সভাপতি আবদুল হামিদ (দৈনিক সকালের খবর, দৈনিক নতুন বাংলাদেশ ও দৈনিক সৈকত), সাধারণ সম্পাদক মো.আবুল বশর নয়ন (দৈনিক আমার দেশ, দৈনিক কর্ণফুলী, সচিত্র মৈত্রী ও দৈনিক হিমছড়ি), সহ-সাধারণ সম্পাদক আবদুর রহিম (দৈনিক দৈনন্দিন), সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন টুক্কু (দৈনিক দিনকাল ও দৈনিক বাঁকখালী), দপ্তর ও প্রচার সম্পাদক মো: মুফিজুর রহমান (দৈনিক হিমছড়ি), ক্রীড়া সম্পাদক মো: শাহীন (দৈনিক রূপসীগ্রাম), নির্বাহী সদস্য এম,আবু শামা (দৈনিক গণজাগরণ ও সমুদ্র বার্তা)। সভায় প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের বাকি তিন সদস্য ও উপদেষ্টা মন্ডলীর চুড়ান্ত নামের তালিকা আগামী সভায় ঘোষনা করার সিদ্ধান্ত গৃহীত হয়।  
বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন: 
নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান: নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবে নতুন সদস্য পরিধি বৃদ্ধি করে নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফাইল আহাম্মদ। অভিনন্দন বার্তায় তিনি সততা ও নিষ্টার সাথে মহান সাংবাদিকতা পেশায় দায়িত্ব পালন করে উপজেলার সার্বিক উন্নয়নে অবদান রাখার জন্য প্রেস ক্লাব নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান। 
বান্দরবান জেলা প্রেস ক্লাব: নব গঠিত নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাব নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বান্দরবান জেলা প্রেস ক্লাব সভাপতি ও দৈনিক সাঙ্গু পত্রিকা সম্পাদক কবির হোসেন সিদ্দিকী, সাধারণ সম্পাদক ও বাংলা ভিশন প্রতিনিধি আল ফয়সাল বিকাশ, এনটিভি ও আমাদের সময় প্রতিনিধি আলাউদ্দিন শাহারিয়ার, দৈনিক ইনকিলাব স্টাফ রির্পোটার অধ্যাপক সাদাত উল¬াহ, দিগন্ত টিভি ও দৈনিক চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি এইস,এম সম্রাট, আরটিভি ও দৈনিক বাংলাবাজার প্রতিনিধি সাফায়েত হোসেন প্রমুখ। 
নাইক্ষ্যংছড়ি উপজেলা ও বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ: নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের কার্যকরী পরিষদ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক তসলিম ইকবাল চৌধুরী, বাইশারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মো: আলম কোং, সাধারণ সম্পাদক উছাহ্লা চাক, সাংগঠনিক সম্পাদক মৌলানা আবদুর রহিম প্রমুখ। 
বাইশারী ও দোছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান: নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের কার্যকরী পরিষদে ইফসান খান ইমন সভাপতি, আবদুল হামিদ সিনিয়র সহ-সভাপতি ও মো.আবুল বশর নয়ন সম্পাদক নির্বাচিত হওয়ায় আন্তরিক অভিনন্দন জানিয়েছেন বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক ও দোছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রশিদ আহাম্মদ।
নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রদল: নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের নব গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রদল সভাপতি আবু সুফিয়ান চৌধুরী সোহেল, সিনিয়র সহ-সভাপতি নুরুল আবছার সোহেল, সহ-সভাপতি খোকন আকবর, সহ-সভাপতি সাইফুদ্দিন বাহাদুর, সহ-সভাপতি মোহাম্মদ ইমরান, আমিন উল¬াহ, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু কাইছার, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম রাসেল, যুগ্ম সম্পাদক জিয়াবুল হক, সহ-যুগ্ম সম্পাদক মোহাম্মদ হোসাইন, সহ-সাধারণ সম্পাদক রুবেল, ওবাইদুল, নয়ন প্রমুখ।

এক সপ্তাহে ১২ টি উন্নয়ন প্রকল্পের নকশা অনুমোদন দীর্ঘ ১১ মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু

মহসীন শেখ॥   দীর্ঘ এগার মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন ডেভেলপার কোম্পানীর ১২ টি উন্নয়ন প্রকল্পের ...