রবিবার, ১১ মার্চ, ২০১২

টেকনাফে আনসার ব্যাটালিয়নের সেমিনার


মহসীন শেখ, কক্সবাজার,
টেকনাফের নয়াপাড়া শরণার্থী শিবিরে আইন-শৃঙ্খলা রায় নিয়োজিত ৩৪ আনসার ব্যাটালিয়নকে ‘কক্সবাজারের পিচ কিপিং ও পর্যটন ব্যাটালিয়ানে উন্নীত করার প্রস্তাবনার’ উপর রবিবার এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সেমিনারে আলোচকবৃন্দ রোহিঙ্গা অধ্যুষিত এবং পর্যটন সমৃদ্ধ কক্সবাজারের শান্তি রা ও পর্যটন সেবাকে উন্নত করতে ৩৪ আনসার ব্যাটালিয়ানকে কক্সবাজার পিস কিপিং ও পর্যটন ব্যাটালিয়ানে উন্নীত করার জন্য গুরুত্ব আরোপ করেন। এ ব্যাপারে  যথাযথ পদপে গ্রহনের জন্য উর্ধ্বতন কর্তৃপরে সুদৃষ্টি কামনা করেন।
জানা যায়, রবিবার সকাল ৯টায় নয়াপাড়া শরণার্থী শিবিরের আনসার ব্যারাকে এ উপলে এক সেমিনারের আয়োজন করা হয়। ৩৪ আনসার ব্যাটালিয়ানের রামগঞ্জ-লীপুর  শাখার পিসি মোঃ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে মুল প্রবন্ধ উপস্থাপন করেন সদর-লীপুরের অধিনায়ক এএসএম আজিম উদ্দিন। আলোচনায় অংশ গ্রহণ করেন এপিসি নজরুল ইসলাম, সদস্য-বদরুল আমিন, আবুল কালাম, কামরুজ্জামান, পরিমল কান্তি, সাংবাদিক হুমায়ুন রশিদ প্রমুখ। 

এক সপ্তাহে ১২ টি উন্নয়ন প্রকল্পের নকশা অনুমোদন দীর্ঘ ১১ মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু

মহসীন শেখ॥   দীর্ঘ এগার মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন ডেভেলপার কোম্পানীর ১২ টি উন্নয়ন প্রকল্পের ...