মঙ্গলবার, ২০ মার্চ, ২০১২

কক্সবাজার বেতারের সহ অনুবাদিকার পিতার মৃত্যুতে শোক

॥ মোঃ রেজাউল করিম, ঈদগাঁও, কক্সবাজার ॥   
আঞ্চলিক বার্তা সংস্থা,বাংলাদেশ বেতার, কক্সবাজারের সংবাদ সাপোর্ট শিল্পী হুরে জান্নাতের পিতা মোহাম্মদ হাসান আর নেই। ১৯ মার্চ ভোর সোয়া ৬ টায় তিনি শহরের নিউ সার্কিট হাউস রোডস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন ।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি দীর্ঘদিন বার্ধক্য জনিত রোগে ভোগছিলেন।
তিনি স্ত্রী, ৫ ছেলে মেয়ে সহ অনেক শুভাকাংখী রেখে যান। তার পৈত্রিক বাড়ী চকরিয়া পূর্ব বড় ভেওলা সিকদার পাড়ায়। তিনি শহরের বনানী বিতানের স্বত্ত্বাধিকারী ছিলেন। দুপুর ২ টায় কক্সবাজার পৌর প্রিপ্রারেটরী উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম জানাযা এবং পৈত্রিক নিবাস চকরিয়া সিকদার পাড়া জয়নাল আবেদিন মহি উসসুন্নাহ মাঠে বিকেলে দ্বিতীয় জানাযা শেষে মাদ্রাসা সংলগ্ন নিজস্ব কবরস্থানে তাকে দাফন করা হয়। প্রথমোক্ত জানাযায় ইমামতি করেন মাওঃ জাফর আহমদ বদরী।
তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার বেতারের বার্তা বিভাগের সহকারী বার্তা নিয়ন্ত্রক হেমায়েত আকবর টিপু, অনুবাদক সাংবাদিক আবদুল মোনায়েম খাঁন, অফিস সহকারী আবদুল আজিজ, কক্সবাজার বেতারের সদর উপজেলা প্রতিনিধি মোঃ রেজাউল করিম, উখিয়া প্রতিনিধি ফারুক আহমদ, পেকুয়া প্রতিনিধি ছাফওয়ানুল করিম, চকরিয়া প্রতিনিধি মাষ্টার জাহেদ আহমদ, মহেশখালী প্রতিনিধি আমিনুল হক ও টেকনাফ প্রতিনিধি আবুল কালাম আজাদ।
অপর এক বিবৃতিতে এ ব্যবসায়ীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ঈদগাঁওর প্রথম অনলাইন দৈনিক ঈদগাঁও নিউজ ডট কমের প্রকাশক ও চেয়ারম্যান মোঃ রেজাউল করিম, বার্তা সম্পাদক সেলিম উদ্দিন, প্রতিনিধি এনামুল হক ইসলামাবাদী, এইচ.এন.আলম, মোঃ রাশেদুল করিম, মোঃ হামিদুল হক, মোহাম্মদ আলম বিশাল, অনলাইন দৈনিক অপারেটর এম.ছরওয়ার সিফা, আতিকুর রহমান মানিক, শাহিদ মোস্তফা শাহিদ, মাহবুব আলম, মোজাম্মেল হক। এছাড়া ও শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন ঈদগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোহেল জাহান চৌধুরী সহ পরিষদের সদস্য/সদস্যা, কর্মকর্তা, কর্মচারী এবং ইউইআইসির কর্মকর্তাবৃন্দ।

এক সপ্তাহে ১২ টি উন্নয়ন প্রকল্পের নকশা অনুমোদন দীর্ঘ ১১ মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু

মহসীন শেখ॥   দীর্ঘ এগার মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন ডেভেলপার কোম্পানীর ১২ টি উন্নয়ন প্রকল্পের ...