মঙ্গলবার, ২০ মার্চ, ২০১২

কক্সবাজার থেকে অপহৃত শিশু সরাইলে উদ্ধার

॥ রামু নিউজ ডেস্ক ॥  
কক্সবাজার থেকে অপহৃত শিশু সামছুল ইসলাম মানিক-(৫) ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে উদ্ধার হয়েছে। সে এখন সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুরের হেফাজতে রয়েছে। অপহৃত শিশু মানিক জানায়, গত রবিবার কক্সবাজার থেকে তাকে অজ্ঞান করে একটি গাড়িতে করে  নিয়ে আসে অপহরনকারীরা। সোমবার সকালে মানিককে সরাইলের বিশ্বরোড মোড়ে নামিয়ে দেয় অপহরনকারীরা।পরে হাটতে হাটতে সে চলে যায় বেতবাড়িয়া গ্রামে। গ্রামের বাসিন্দা কুদ্দুছ মিয়া তাকে উদ্ধার করে নিয়ে আসেন উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুরের কাছে।
মানিক চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলে। সে তার মা বাবার নাম বলতে পারলেও গ্রামের ঠিকানা বলতে পারছে না।
শিশুটির উচ্চতা আড়াই ফুট, গাঁয়ের রং হালকা শ্যামলা। হালকা পাতলা গড়ন।পড়নে কমলা রঙের মধ্যে কাল ষ্টাইপের গেঞ্জি ও হাফ প্যান্ট। মানিক জানায়, তার বাবার নাম রাসেল মিয়া। মা ইয়াছমিন বেগম স্থানীয় চাদ নামক একটি খাবার হোটেলে কাজ করেন। সে তার মা বাবার একমাত্র সন্তান। মানিক তার মায়ের কাছে যেতে চায়। উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর বলেন, মা বাবার সন্ধান না পাওয়া পর্যন্ত শিশু মানিক আমার কাছেই থাকবে।

এক সপ্তাহে ১২ টি উন্নয়ন প্রকল্পের নকশা অনুমোদন দীর্ঘ ১১ মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু

মহসীন শেখ॥   দীর্ঘ এগার মাস পর কক্সবাজারে নকশা অনুমোদন দেয়া শুরু হয়েছে। গত এক সপ্তাহে বিভিন্ন ডেভেলপার কোম্পানীর ১২ টি উন্নয়ন প্রকল্পের ...